July 5, 2020, 4:07 pm

যা যা আছে পাপিয়ার মোবাইলের ভিডিও ক্লিপে

Spread the love

কোনো ছবিতে চুল উঁচু করে বেঁ’ধে নরম সোফায় লা’ঠি হাতে বসে আছেন শামিমা নূর ওরফে পাপিয়া। আবার কোনো ছবিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে হা’সিমুখে দাঁড়িয়ে আছেন তিনি। যুব মহিলা লীগের এই নেত্রীর এমন ছবিতে সয়লাব সামাজিক যোগাযোগমাধ্যম। রাজনীতির মাঠে তিনি স’ক্রিয়। দলীয় সব কর্মসূচিতে তাঁকে দেখা যেত। তিনি হঠাৎ কেন গ্রে’প্তার হলেন? রোববার এ প্রশ্নের জবাব দিতে দ্বিতীয় দিনের মতো সংবাদ সম্মেলন করে কারওয়ান বাজারের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের

সঙ্গে কথা বলেন র‍্যাব-১-এর অধিনায়ক শাফিউল্লাহ বুলবুল। তবে এসব প্রশ্নের জবাব তারা খোলাসা করে দিতে পারেনি। ~পাপিয়া” সময়ের সবচেয়ে আ’লোচিত নাম। রাজনীতির আড়ালে মা’দক ও নারী বাণিজ্য করেন তিনি। রাজধানীর তারকা হোটেলগুলোতে আয়োজন করতেন পার্টির। সাপ্লাই দিতেন নারী।এসকর্ট সার্ভিস। সুন্দরী তরুণীদের চাকরি দেয়ার নামে নরসিংদী থেকে ঢাকায় নিয়ে আসতেন। তারপর তাদের জি’ম্মি করে দিনের পর দিন করাতেন দে’হ ব্য’বসা।

নরসিংদী জে’লা যুব মহিলা লীগের সাধারণ সম্পাাদক পাপিয়ার আমলনামা প্রকাশের পর সংগঠন থেকে ব’হিষ্কার করা হয়েছে তাকে। তার কু’ক’র্মের ভিডি ক্লিপ রয়েছে আ’ইন শৃ’ঙ্খলা বা’হিনীর হাতে। কী’ আছে এসব ভি’ডিও ক্লি’পে? ত’দন্ত সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নরসিংদী ও ঢাকার অনেক তরুণীদের চাকরির নামে তারকা হোটেলে ডেকে নিতেন পাপিয়া। পার্টি গার্ল হিসেবে ব্যবহার করতেন তাদের। তারপর টাকার প্র’লো’ভন দে’খিয়ে অনেকের শয্যা সঙ্গী করতে বা’ধ্য করতেন।

আ’ইন শৃ’ঙ্খলা বা’হিনী সূত্রে জানা গেছে, তারকা হোটেলে এ’সকর্ট সা’র্ভিস দিতে বা’ধ্য করা হতো ত’রুণীদের। তার আগে পা’র্টিতে ম’দ পান করিয়ে মা’তাল করা হয়। মা’তাল অবস্থায় হোটেলের রুমে ত’রুণীর কক্ষে ঢুকানো হয় খ’দ্দেরকে। এভাবেই নি’র্যাতনের শি’কার হন তার সংগ্রহ করা প্রায় সকল তরুণী। পরবর্তীতে পাপিয়ার হাত থেকে মু’ক্তি চাইলেও বি’পাকে পড়ে যান তারা।কারণ ইতিমধ্যে ম’দ্য পা’ন ও পরবর্তী দৃশ্য গো’পনে ধারণ করা হয়েছে ক্যামেরায়। কথামতো না চললে ভিডিও ছড়িয়ে দেয়া হবে বলে হু’মকি দেয়া হয়।

এভাবেই জি’ম্মি করা হয় ত’রুণীদের। ত’দন্ত সংশ্লিষ্টরা জানান, এভাবেই ত’রুণীদের ভি’ডিও ধারণ করে জি’ম্মি কর’তেন পাপিয়া। সু’ন্দরী ত’রুণীদের পা’ঠানো হতো প্রভা’বশালীদের বাসায়, হো’টেলের রুমে। এছাড়াও ভ’য়ঙ্কর অনেক অ’পরাধমূলক কর্মকা’ন্ডে জ’ড়িত শামীমা নূর পাপিয়া ওরফে পিউ।

পাপিয়ার কাছ থেকে গো’পন ক্যা’মেরায় ধা’রণকৃত অনেক ভি’ডিও ক্লিপ উ’দ্ধার করা হয়েছে। এতে অনেক ধ’নাঢ্য ও প্র’ভাবশালী ব্যক্তির সঙ্গে ত’রুণীদের এ’কান্ত মুহূ’র্তের দৃ’শ্য রয়েছে। কিছু ধ’নাঢ্যদেরও এসব ভি’ডিও ক্লিপ দিয়ে ব্ল্যা’কমেইল করতেন পাপিয়া। কয়েক ভি’ডিও ক্লি’পে দেখা গেছে, রা’তের পা’র্টির দৃ’শ্য। গর্জিয়াস মেকাপে সেজে পাপিয়া উপভোগ করছে পার্টি। মেয়েরা সেখানে নাচছে ছোট ছোট কাপড় পরে। অ’ভিযোগ রয়েছে, কোনো মেয়ে আ’পত্তি করলে ভি’ডিও ক্লিপ দিয়ে ব্ল্যা’কমেইল ছাড়াও লা’ঠি দিয়ে পে’টাতেন যুব মহিলী লীগের এই নেত্রী। লা’ঠি হাতে সোফায় বসে পার্টি উপভোগ করার ভিডিও পেয়েছেন ত’দন্ত সংশ্লিষ্টরা। গত শনিবার সকালে হ’যরত শাহ’জালাল বিমানবন্দর থেকে পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান সুমনসহ সহযোগীদের গ্রে’প্তার করেছে র‌্যা’ব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Translate »