July 4, 2020, 1:25 am

আপনার মেয়ে ধর্ষন হবে না তার নিশ্চয়তা কি?

Spread the love

সত্যের থেকে মিথ্যার প্রভাব একটু সাময়িক সময়ের জন্য বেশি লক্ষ্য করা যায়।কিন্তুু প্রাকৃতিক নিয়মে মিথ্যা একদিন ভেসে যায়।

সমাজে ধর্ষন, খুন, ছিনতাইয়ের এই জন্য সাধারণ মানুষই দায়ী। মানুষের মেন্টালেটি এরকম হয়ে গেছে চোখের সামনে অপরাধ সংগঠিত হতে দেখলেও প্রতিবাদ না করে উল্টো বলে আমার সাথে- তো ঘটে নাই৷৷ তমুকের মেয়ে ধর্ষন হইছে আমার মেয়ে তো হয় নাই। পরের দিন যে আপনার মেয়ে ধর্ষন হবে না তার নিশ্চয়তা কি?

ছিনতাই, চুরি, ডাকাতি সবকিছু ঘটছে এলাকায়। যখন নেশার টাকার জন্য ছেলেরা মা বাবার গলা কাটবে তখন পারা প্রতিবেশী আইসা একটু আপসো করে বলে। এই নেশার জন্য ছেলেটায় বাবা মার গলা কাটলো। আসলে মাদক মুক্ত করার জন্য আমরা কি পদক্ষেপ নিছি একবার নিজের বিবোগকে প্রশ্ন করুন। মাদকের টাকার জন্য আজ কতোগুলা পরিবারে সমস্যা আছে খোজ নিন।

প্রতিবেশিদের সমস্যা না হয় বাদ দিলাম। একটা অনাকাঙ্ক্ষিত কিছু ঘটলে পুলিশলে দায়ী না করে নিজের অক্ষমতাকে দায়ী করুন৷ অথবা কতটুকু চেষ্টা করছেন সেটা একবার ভাবুন।আপনার যেই ছেলে একদিন সিগারেট খেতো না সে এখন ইয়াবা খায়। সম্মিলিতভাবে সবাই প্রতিরোধ করলে মাদক থাকবে না।। আজকে আপনার ছোট মেয়ে কালকে বড় হবে। তখন যে রেপ হবে না তার নিশ্চয়তা কি?

এখনো সময় আছে একটু কষ্ট হলেও নিজের ছেলে মেয়েদের ভবিষ্যতে নিয়ে ভাবুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category
Translate »